বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Yusuf Pathan: 'ভালবাসা যেন বজায় থাকে', বহরমপুরে পৌঁছে বার্তা তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের

Pallabi Ghosh | ২১ মার্চ ২০২৪ ১৫ : ৩৮Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: নির্বাচনী প্রচারে বহরমপুর লোকসভা কেন্দ্রে এসে পৌঁছলেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন সদস্য ইউসুফ পাঠান।
বৃহস্পতিবার দুপুর দুটো নাগাদ কলকাতা থেকে সড়কপথে পাঠান বহরমপুর শহরে এসে পৌঁছন। এরপর তাঁকে শহরের প্রাণকেন্দ্র টেক্সটাইল কলেজ মোড়ে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে সংবর্ধনা দেওয়া হয়। মঞ্চে যখন পাঠান এসে উপস্থিত হন সেই সময় তাঁর পরনে ছিল সাদা পাজামা পাঞ্জাবি এবং চোখে ছিল কালো রঙের সানগ্লাস।
বৃহস্পতিবার দুপুরে পাঠান যখন মঞ্চে এসে উপস্থিত হন সেই সময় সেখানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের প্রার্থী আবু তাহের খান, ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর, দলের বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার, বহরমপুর পুরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখার্জি সহ দলের প্রায় সমস্ত শীর্ষ নেতা-নেত্রী। মঞ্চে বসেই ইউসুফ দলের নেতা-নেত্রীদের সাথে এক প্রস্থ পরিচয় সেরে নেন। বহরমপুর লোকসভা কেন্দ্রের সম্ভাব্য কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীর প্রাক্তন শ্যালক অরিত মজুমদারের সাথেও তাঁকে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায়। এরপর দলের বিভিন্ন স্তরের নেতা-নেত্রীরা ইউসুফকে উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়া ছাড়াও তার জন্য ছিল সুবিশাল ফুলের মালা।
সংক্ষিপ্ত পরিচয় পর্ব শেষে ইউসুফ মঞ্চের সামনে গিয়ে তাঁকে দেখতে জড়ো হওয়া অগণিত তৃণমূল কর্মী সমর্থক এবং "ফ্যান"দের উদ্দেশ্যে হাত নেড়ে অভিবাদন জানান এবং তাদের সাথে হাত মেলান।
যদিও আজ সংবর্ধনা মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ধন্যবাদ জানিয়ে ইউসুফ বলেন, "যে ভালবাসা আমি খেলোয়াড় হিসেবে পেয়েছি আমি আশা রাখি আপনাদের কাছ থেকেও সেই একই ভালবাসা পাব। আগে আমি যে ভালবাসা পেয়েছি তা দূর থেকে খেলার মাঠে পেয়েছি। এবার এত কাছাকাছি এই ভালবাসা পেয়ে আমি আপ্লুত।" বহরমপুর লোকসভা কেন্দ্রের ভোটারদের কাছে তিনি আবেদন জানান, "আমার প্রতি ভালবাসা যেন বজায় থাকে।"
পরিচয়পর্ব শেষে সাংবাদিক সম্মেলনে প্রশ্নের উত্তরে পাঠান বলেন, "আমি শুনেছি সৌরভ গাঙ্গুলি বলেছেন বহরমপুরে আমার সামনের প্রার্থী ব্রেট লি (পড়ুন অধীর চৌধুরী)র সমতুল্য। তবে আমি ভাল পিচে ,ভাল বোলার-কে খেলতে পছন্দ করি।" তিনি বলেন, "একজন ভাল প্রতিপক্ষের বিরুদ্ধে আমার "ম্যাচ", আমি এটা উপভোগ করছি। এখানেও "খেলা হবে"।" অধীর চৌধুরীর নাম না করে ইউসুফ বলেন, "উনি পাঁচবারের সাংসদ হতে পারেন, তবে ভালর জন্য এবার এখানে পরিবর্তন হবে।"
নিজের "বহিরাগত" তকমা উড়িয়ে দিয়ে পাঠান বলেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গুজরাটের বাসিন্দা, উনি বারাণসী থেকে নির্বাচনে লড়েন। তাহলে আমি কেন বহরমপুর কেন্দ্রে "বহিরাগত" হব? এটা আমার ঘর, আমি এখানে থাকতে এসেছি। এখানকার লোকেদের জন্য অনেক কিছু পরিকল্পনা রয়েছে। এখানকার সিল্ক শিল্প নিয়ে আমার ভাবনা রয়েছে। এর পাশাপাশি একটি স্পোর্টস একাডেমি করতে চাই।" নির্বাচনী প্রচারে তাঁর স্লোগান "খেলা হবে" এবং "জয় বাংলা" হতে চলেছে বলে জানান ইউসুফ।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

ইসরোর বিশাল পদক্ষেপ, তিন বছরের মধ্যে চাঁদের উদ্দেশে পাড়ি দেবে চন্দ্রযান ৪, কত টাকা অনুমোদন করল মন্ত্রিসভা? ...

লাউড স্পিকার বাজিয়ে বিশ্বকর্মা পুজোর জলসা, বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ...

পুকুরে মাছ চাষের রমরমায় কমছে পদ্ম-চাষ, পুজোর আগে ভরসা কেবল হিমঘর! ভাবনা বাড়ছে মালদায় ...

ডিভিসির ছাড়া জলে জলমগ্ন হুগলির একাংশ, কোমর জলে বাড়িঘর, নৌকো করে চলছে কাজ...

দেশের শ্রেষ্ঠ পর্যটন গ্রামের শিরোপা ফের একবার মুর্শিদাবাদের দখলে...

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন



সোশ্যাল মিডিয়া



03 24